February 17, 2021 || 2:52 pm

আজ সারাদেশে চলছে বিএনপি’র বিক্ষোভ।allnews-24.com

 

আজ ঢাকাসহ সারাদেশের মহানগর ও জেলা সদরের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করছেন বিএনপি’র কর্মকর্তারা।

 

 

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর-উত্তম’ খেতাব বাতিলের উদ্যোগের প্রতিবাদে  বরিশাল বিভাগ বাদে সব মহানগর ও জেলা সদরে এ কর্মসূচি পালিত হচ্ছে ।

 

ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে সকাল ১০টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে হবে বলে জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গত মঙ্গলবার নয়াপল্টনের বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে।

 

তিনি আরো বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে দাবিতে বিএনপির মেয়র প্রার্থীদের উদ্যোগে এক আয়োজিত সমাবেশ বৃহস্পতিবার বরিশাল মহানগরে অনুষ্ঠিত হবে।

 

রিজভী আরো বলেন , অবৈধ ক্ষমতাসীনদের স্বার্থসিদ্ধির জন্য অত্যন্ত নিপুণ হাতিয়ার হিসাবে কাজ করে যাচ্ছে ‘নির্বাচন ও সুষ্ঠু ভোটের শত্রু’ প্রধান নির্বাচন কমিশনার ও তার ‘খয়ের খাঁ’ কতিপয় নির্বাচন কমিশনার।

 

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, যিনি সুষ্ঠু নির্বাচনের পক্ষে রয়েছেন, তিনি বিবেক যন্ত্রণায় ভুগতে ভুগতে এখন পদত্যাগের কথা বলেছেন।

 

তিনি যথার্থই বলেছেন, নির্বাচন ব্যবস্থা এখন গভীর খাদের কিনারে।

 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, আবুল কালাম আজাদ সিদ্দিকী,

 

মুনির হোসেন প্রমুখ।  আবদুস সালাম

আজাদ,

 

 

 

Related Posts