June 5, 2021 || 5:26 pm

বিয়ে বাড়ির নাচের ভিডিও ভাইরাল। ভিডিও

বিয়ে মানেই আনন্দ আর সে বিয়েতে যদি বাদ্যযন্ত্র বাজায় তাহলে আনন্দ আরো প্রখর হয়ে যায়।

 

আর সেই বিয়েতে যদি দেবর ভাবি এবং পাড়া-প্রতিবেশী নাচ-গান অথবা গীত গায়  তাহলে তো আনন্দের বন্যা বয়ে যায়।

চলুন আগে সেই ভিডিওটি দেখে আসি,,,,

https://youtu.be/JgnWi4nPOUQ

এই ভিডিওতে কমেন্ট এর অভাব হয়নি।

হাহা রিঅ্যাক্ট এর অভাব ছিল না।

 

আরো পড়ুন:

বরের জন্য বিয়ের আনন্দ বরবাদ.

 

বিয়ের সব আয়োজন প্রায় সম্পন্ন। সাজানো হয়েছে বিয়ে বাড়ি। বিয়ের গেট ও প্যান্ডেলও হয়ে গেছে। প্রায় 300’ লোকের খাবারের আয়োজন করা হয়েছে ।  কিন্তু বরযাত্রীর জন্য সব বৃথা, বরযাত্রী এলো না সেই দিয়েছে। বৃ’থা গেল সব আয়োজন। বধূ,বেশে শ্বশুরবাড়ি যাওয়া হলো না নব বধু র। এ ঘটনা ঘটেছে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের পাচুখারকা’ন্দি গ্রামে।

ভু’ক্তভে’গী পরিবার ও গ্রামের সূত্রে জানা গেছে, পাচুখা’রকান্দি গ্রামের দ’রিদ্র ভা’ঙারি ব্যবসা’য়ী মালেক চৌকি’দারের মেয়ে বাণী ওরফে সাথীর (২১) সঙ্গে মোবাইল অ্যাপস ইমোর মাধ্যমে 1 বছর খানেক আগে সোহাগ নামে এক যুবকের (২৫) সঙ্গে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্প’র্ক তৈরি হয়। নিজেকে সরকারি কর্মকর্তা পুলিশ সদস্য পরিচয় দিয়ে ওই যুব’ক মেয়েটিকে জানান যে তার নাম সোহাগ, তিনি রাজ’শাহী শহরের বাসি’ন্দা। বাবা বেঁচে নেই। একজন পুলিশ সদস্য হিসেবে শরীয়ত’পুরের নড়িয়া থা’নায় চা’করি করছেন।

 

একপর্যায়ে ওই যুবক বা’ণীকে বিয়ের প্র’স্তাব দিলে বাণী বিষয়টি তার পরিবারকে অবহিত করে। পরে বাণীর পরিবার ওই যুবক ও তার চাচা পরিচয়ে এক ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে আ’লা’প আলোচনার পর বিয়েতে মত দেন। গত ৩ জানুয়ারি বিয়ের দিন ধা’র্য করা হয়। ৪০ জন বর’যাত্রী আসার কথা।

এরই মধ্যে ওই যুবক বাণীকে জানান, তার নাকি আইডি কার্ড হা’রি’য়ে গেছে। বেতনের টাকা তুলতে পার’ছেন না। তাই বিয়ের খরচের জন্য বাণীর পরিবা’রের কাছে এক লাখ টাকা দাবি করেন ওই যু’বক। বিয়ের আগে টাকা না পেলে নাকি তার বিয়ে করা সম্ভ’ব হবে না।

 

Related Posts